করোনা: ঘরোয়া উপায়ে ৫ টাকায় হ্যান্ড ওয়াশ বানানো শেখালেন অভিনেত্রী বাঁধন (ভিডিও)

মহামারী করোনা ভাইরাস থেকে বাঁচতে প্রতি ১০ মিনিট অন্তর অন্তর হাত ধুতে হবে। এবং যতোটা সম্ভব কারও অতি সংস্পর্শে যাওয়া যাবে না। এবং সতর্কতামূলক নির্দেশনা মেনে নিজ নিজ বাসার ভিতরে অবস্থান নিতে হবে। প্রয়োজন ছাড়া অতিরিক্ত কথা বলা যাবে না। কারন কোভিড-১৯ বা করোনা ভাইরাস হাসি কাশি এবং হাতের সংস্পর্শে Read more: করোনা: ঘরোয়া উপায়ে ৫ টাকায় হ্যান্ড ওয়াশ বানানো শেখালেন অভিনেত্রী বাঁধন (ভিডিও)

করোনা আতঙ্ক, লন্ডন থেকে ফিরেই কোয়ারেন্টাইনে অভিনেত্রী মিমি

বর্তমানে সারাবিশ্বে মহামারী আকার ধারন করেছে চীনের উহান দেশ থেকে উৎপত্তি হওয়া কভিড-১৯। যা করোনা ভাইরাসের মাধ্যমে মানুষের দেহে ছড়িয়ে থাকে। আর এ অবস্থা কিছুদিন আগে লন্ডনে পাড়ি দিয়েছিলেন ভারতীয় বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী স্বানমধন্য অভিনেতা জিৎ। তবে আজ বুধবার (১৮ মার্চ) দেশে ফিরেই তারা জানিয়েছেন, আপাতত Read more: করোনা আতঙ্ক, লন্ডন থেকে ফিরেই কোয়ারেন্টাইনে অভিনেত্রী মিমি

আমি কিছুই জানি না,আইরার সিদ্ধান্তের উপর সবকিছু নির্ভর করছে: মিথিলা

দীর্ঘদিন কেটে গেল কলকাতার অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন বাংলাদেশি মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের পর থেকেই কলকাতাতেও ’টক অব দ্যা টাউনে’ মিথিলা। বিশেষ করে অন্য ধর্মের ব্যক্তিকে বিয়ে করায় একাধিকবার সমালোচনার মুখোমুখি হয়েছেন তিনি। তবে সম্প্রতি নগরিকত্ব পরিবর্তনের বিষয়ে প্রশ্নে করা হলে তিনি জানিয়েছেন, এটা Read more: আমি কিছুই জানি না,আইরার সিদ্ধান্তের উপর সবকিছু নির্ভর করছে: মিথিলা

দীর্ঘদিন ধরেই অনেক ইচ্ছা প্রকাশ করেছি,অবশেষে ইচ্ছেটা পূরন হলো: নাবিলা

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া নাবিলা। যিনি অভিনয় জগতে পা রেখেছিলেন বলিউড পাড়ায় অভিনয়ের মধ্যে দিয়ে। তবে বাংলাদেশে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ’মিশন এক্সট্রিম’ যেটি খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। ভক্তদের নিকট তার জনপ্রিয়তার কোনো কমতি নেই বললেই চলে। তবে সম্প্রতি ’মিশন এক্সট্রিম’ সিনেমাটি নিয়ে তিনি নানা বিষয়ে আলোচনা করেছেন।
Read more: দীর্ঘদিন ধরেই অনেক ইচ্ছা প্রকাশ করেছি,অবশেষে ইচ্ছেটা পূরন হলো: নাবিলা

বাসার মধ্যে ঐ চীনা ব্যক্তির সঙ্গে শাবনূরকে কয়েকবার হাতেনাতে ধরেছি: অনিক

দীর্ঘদিন ধরেই বনিবনা না হওয়ায় স্বামী অনিক মাহমুদকে ডিভোর্স দেওয়ার পর অনেকটা একাকী ভাবে জীবনযাপন করছেন বাংলা রুপালী জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। তবে স্বামী অনিককে ডিভোর্স দেওয়ার অনেক গুলো কারন তিনি জানিয়েছেন। তিনি বলেন, অনিক প্রতিরাতে মদ্যপান অবস্থায় বাসায় এসে তার উপর নির্যাতন করতো।


তবে এর Read more: বাসার মধ্যে ঐ চীনা ব্যক্তির সঙ্গে শাবনূরকে কয়েকবার হাতেনাতে ধরেছি: অনিক