ভারতীয় চলচ্চিত্রের খুবই জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। যিনি মূলত হিন্দি চলচ্চিত্রে বেশি অভিনয় করে থাকেন। এর পাশাপাশি তিনি তেলেগু ভাষার চলচ্চিত্রেও অভিনয় করে দারুন জনপ্রিয়তা পেয়েছেন। ২০১৫ সালে পুরি জগন্নাথের পরিচালিত ’লোফার’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার ক্যারিয়ারের যাত্রা শুরু হয়। এ সিনেমায় অভিনয় করে তিনি দর্শকদের কাছ থেকে দারুন সাড়া পেয়েছেন। তবে একটি কথা না বললেই নয়, বলিউডের অন্যতম অভিনেতা টাইগার শ্রফের সাথে তার প্রেমের গুনজন চলছিল দীর্ঘদিন ধরেই।
অনেকে তো ভেবেছিলেন টাইগার ছাড়া তার ক্যারিয়ার শূন্য। কিন্তু তেমনটা একদমই নয়, জানালেন দিশা।

তিনি বলেন, ’টাইগারের সঙ্গে আমার ক্যারিয়ারের খুব সুন্দর সময় গেছে। দর্শকদের কাছে গ্রহণযোগ্যতাও ভালো ছিল। কিন্তু টাইগার ছাড়া আমার ক্যারিয়ার শূন্য নয়। আমার নিজস্বতা সব কাজেই রয়েছে।’

দিশার এই কথার ভিত্তিও রয়েছে। টাইগারের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। আর সেগুলোতেও বেশ প্রশংসা কুড়িয়েছেন দিশা। নতুন বছরেও নতুন রসায়ন নিয়ে আসছেন তিনি। প্রথমবার আদিত্য রায় কাপুর ও দিশা পাটানি জুটি হিসেবে অভিনয় করেছেন ’মালাঙ্গ’ সিনেমায়। এরইমধ্যে সিনেমার ট্রেলর রিলিজ পায়। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি এরইমধ্যে প্রশংসায় ভাসছে। এই সিনেমায় অনিল কাপুরকে পুলিশের চরিত্রে দেখা যাবে। এই থ্রিলার সিনেমায় যেখানে মূল চরিত্রদের খুনি বলে দাবি করা হয়। বলিউডে গুঞ্জন এই নতুন জুটির রসায়ন দেখে নাকি বেশ নিরাপত্তাহীনতায় ভুগছেন টাইগার শ্রফ। এই সিনেমায় রয়েছে আদিত্য ও দিশার বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য। তবে টাইগার এই নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি।

তবে সম্প্রতি বলিউডের এই অভিনেত্রী ভারতীয় এক সংবাদ মাধ্যমে বলেছিলেন, টাইগারের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক। তবে সে আমাকে তেমনটা ভালোবাসে না। আর এ নিয়ে প্রশ্ন আসে তবে কি টাইগার ছাড়া তার ক্যারিয়ার শূন্য? তার কিছুদিন পরই তিনি এর জাবাব দেন। তিনি বলেন, টাইগার ছাড়া আমার ক্যারিয়ার শূন্য, এমনটা একদমই নয়।