ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। যিনি মূলত তামিল এবং তেলেগু সিনেমায় অভিনয় করে থাকেন। তবে এর বাইরে হিন্দি সিনেমায় অভিনয় করে দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ২০০৫ সালে ’চান্দ সা রোশন চেহ্‌রা’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে পা রেখেছিলেন এই অভিনেত্রী। বর্তমানে ভারতের হায়দারাবাদে শুটিং চলছে দক্ষিণী সিনেমার পরিচালক বোয়াপতি শ্রীনু’র নাম ঠিক না হওয়া একটি সিনেমার।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন- নান্দামুরি বালাকৃষ্ণা ও অঞ্জলি। আরেক নারী চরিত্রের জন্য পরিচালক একজন অভিনেত্রীকে নিতে চাইছেন।

এ চরিত্রটির জন্য পরিচালক তামান্না ভাটিয়া ও কাজল আগরওয়ালের সঙ্গে যোগাযোগ করেছেন বলে ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। জানা গেছে, সিনেমাটিতে অভিনয়ের জন্য চড়া পারিশ্রমিক চেয়েছেন তামান্না ভাটিয়া।

এতে পরিচালক রাজি হলে বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করবেন তামান্না। কিন্তু তামান্নার পারিশ্রমিকের পরিমাণ শুনে অবাক হয়েছেন প্রযোজক। অন্যদিকে কাজল আগরওয়াল এখনো এ বিষয়ে সাড়া দেননি।


তামান্না ভাটিয়ার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ অভিনীত সিনেমা ’অ্যাকশন’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছিলেন বিশাল। গত বছর ২০১৯ সালে নভেম্বর মাসেই এ সিনেমাটি মুক্তি পাওয়ার সাথে সাথে দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। বর্তমানে একটি হিন্দি এবং একটি তেলেগু ভাষার সিনেমার শুটিং নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার জরছেন এই অভিনেত্রী।