শাহরুখ খান বলিউডের এক সুপরিচিত মুখ। সাম্প্রতিক সময়ে তিনি তার প্রিয় বাংলো মান্নাতকে ঘিরে আলোচনায় উঠে এসেছেন। এমনকি প্লাস্টিকে মুড়ানো বাংলো মান্নাতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে এই বাংলো প্লাস্টিকে মুড়ানোকে ঘিরে নানা প্রশ্ন উঠেছে। এবং অনেকেই বলছে করোনা থেকে বাঁচতে এমন করা হয়েছে। তবে এবার জানাগেল কি কারনে এমন করেছেন শাহরুখ খান।
শাহরুখ খান তার বাংলো মান্নাতকে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেলেছেন। এই নিয়ে নানান ধরনের কথা শোনা যাচ্ছে। অনেকেই ভাবছেন করোনা সং/ক্র/ম/ণ থেকে রক্ষা পাওয়ার জন্যই বাড়িটি প্লাস্টিক দিয়ে ঢেকে ফেলা হয়েছে। কিন্তু জি নিউজ জানায়, আসলে তা নয়। শুধু এবারই নয়, প্রায় প্রতি বছরই বাংলোকে প্লাস্টিকে মুড়ে ফেলেন শাহরুখ। এর কারণ হলো বর্ষা মৌসুম। প্রতি বছরই বর্ষায় মান্নাতকে প্লাস্টিকে মুড়ে ফেলেন কিং খান। বৃষ্টির হাত থেকে সাধের বাড়িটিতে রক্ষা করতে প্লাস্টিকের কভার ব্যবহার করেন।

মান্নাতের পাশাপাশি দুবাইতে রয়েছে জান্নাত নামে শাহরুখের আরেকটি বিলাসবহুল বাংলো। আলিবাগেও রয়েছে বাংলো। তবে, এই মুহূর্তে পরিবারের সঙ্গে মান্নাতেই রয়েছেন শাহরুখ খান। করোনা মহামারীতে আরিয়ান, সুহানা, আব্রাম এবং স্ত্রী গৌরী খানের সঙ্গ ছাড়তে চাননি তিনি। পরিবারকে যাতে কোনোভাবে সংক্রমণ স্পর্শ করতে না পারে, তার জন্য উপযুক্ত ব্যবস্থাও নিয়েছেন। করোনা সংকট কাটলেই রাজকুমার হিরানির নির্দেশনায় আবারো ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা রয়েছে শাহরুখ খানের। এতে এক অভিবাসী ভারতীয়ের চরিত্রে অভিনয় করবেন তিনি।

প্রসঙ্গত, বর্তমান সময়ে শাহরুখ খান বউ, ছেলে-মেয়ে, সহ সপরিবারে তার প্রিয় বাংলো মান্নাতে বসবাস করছেন। তিনি তার এই বাংলোকে খুবই ভালবাসেন এবং এই বাংলোর যত্নেও কমতি রাখেন না তিনি। এরই ধারাবাহিকতায় বর্ষা মৌসুমে তার সাধের বাংলো মান্নাতকে মুড়ে দেন বৃষ্টি থেকে রক্ষা করতে। এবছরেও তিনি এই একই কাজটি করেছেন।