সকাল ৮টায় শুরু হয়েছে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট গ্রহণ। এরই মধ্যে নগরীর ১৭নং ওয়ার্ডের মুগর খাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দখলে নিয়েছেন নৌকার প্রতীকের পক্ষের লোকজন।
জানা গেছে, ওই কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের কর্মীরা। পরে তারা কেন্দ্রে ঢুকে ব্যালট নিয়ে নৌকা মার্কায় সিল মারতে থাকেন। বর্তমানে ওই কেন্দ্র ব্যালট পেপার সংকট রয়েছে। কেন্দ্রের বাইরে ভোটাররা দাঁড়িয়ে অপেক্ষা করলেও ব্যালট পেপার না থাকায় সেখানে ভোটগ্রহণ থেমে আছে।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা চেষ্টা করলেও সকাল সাড়ে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসেনি। তবে এ বিষয়ে রিটার্নিং অফিসার কিংবা কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়ে গাজীপুরে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকালে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি একেবারে কম থাকলেও এখন পাল্টে গেছে সেই চিত্র। ভোটকেন্দ্রগুলোতে বিপুল সংখ্যক ভোটারের সমাগম হয়েছে।

নির্বাচনে ইতোমধ্যে ভোট দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ও বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার ভোটকেন্দ্রে তার এজেন্টদের মারধরসহ গ্রেফতারের অভিযোগ তুললেও সেটি অস্বীকার করেন আওয়ামী লীগ প্রার্থী মো. জাহাঙ্গীর আলম।