বিনোদন জগতের ব্যক্তিদেরকে ঘিরে দর্শক মাঝে আলোচনা-সমালোচনার শেষ নেই। প্রায় সময় নানা কারনের বিনোদন জগতের ব্যক্তিরা আলোচনা-সমালোচনার সমমুখীন হয়ে থাকে। সম্প্রতি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আমির খানের কন্যা ইরা খান বয়সন্ধিকাল নিয়ে বেশ কিছু কথা তুলে ধরছেন। তার কথা গুলোকে ঘিরে আলোচনার শীর্ষে উঠে এসেছেন তিনি।
বলিউড সুপারস্টার আমির খানের সঙ্গে তার মেয়ে ইরা খানকেও খুব ভালোভাবেই চেনেন সিনেমাপ্রেমীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সময় কাটান ইরা। প্রায়ই নিজের নানা মতবাদের কথা শেয়ার করেন তার ফলোয়ারদের সঙ্গে। ছেলেবন্ধুর সঙ্গে সময় কাটানোর মুহূর্ত থেকে শুরু করে নানা রকম মানসিক স্বাস্থ্য নিয়েও বিভিন্ন পোস্ট শেয়ার করে থাকেন তিনি। তবে সম্প্রতি তার এক পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। যেখানে তিনি বলেছেন তার মা, তার বেড়ে ওঠার সময় তাকে একটি যৌ/ন শিক্ষার বই উপহার দিয়েছিলেন যাতে করে নিজের ভালো মন্দটা নিজে বুঝতে পারেন তিনি।

ইরার সেই পোস্টে তিনি লেখেন, ’যখন ইরা তার বয়সন্ধিকালের দিকে যাচ্ছিলেন ঠিক সে সময় মা রিনা দত্ত আমাকে একটি যৌ/ন শিক্ষার বই উপহার দেন। তিনি সবসময় আয়নায় আমার নিজেকে নিজে ভালোভাবে দেখার উপদেশ দিতেন। যদিও আমি তার অনেক উপদেশ শুনতাম না। কারণ আমি ভাবতাম সব কিছু প্রকৃতির নিয়মেই পরিবর্তন হবে। সাধারণভাবে চিন্তা করলে সময়ের সাথে আমার নিজেরও নানা শারীরিক পরিবর্তন আসছে। আমি বর্তমানে আমার জীবনের সকল কিছুর ভারসাম্য বজায় রাখতে নানা ব্যায়াম করে যাচ্ছি। তাই আমি এখন আগের চেয়ে নিজের জীবনকে আরও ভালোভাবে অনুধাবন করতে পারছি এবং আত্মবিশ্বাসী হচ্ছি। আমি মনে করি আমাদের উঠতি বয়সে পরিবার থেকে আমাদের সর্বোচ্চ সহায়তা দরকার।’

বিনোদন জগতের সুপরিচিত এবং জনপ্রিয় মুখ ইরা খান। বর্তমান সময়ে তিনি সমাআজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব ভূমিকায় রয়েছেন। এবং প্রায় সময় নানা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট দিয়ে থাকেন। সম্প্রতি তার একটি পোষ্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এবং পোষ্টটি নিয়ে নেটিজনদের মাঝে চলছে ব্যপক আলোচনা।