বলিউডের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। সম্প্রতি সময়ে তিনি এবং তার স্বামী রাজ কুন্দ্রা আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়েছে। শিল্পা শেঠির স্বামীর বিরুদ্ধে নী/ল সিনেমা তৈরির অভিযোগ উঠেছে। এরই সূত্র ধর এবার প্রকাশ্যে উঠে এসেছে তাদের মোট সম্পদের পরিমান।
প/র্নো/গ্রা/ফি/র মা/ম/লা/য় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা এখন পু/লি/শ হেফাজতে। এ মামলার তদন্তের স্বার্থে এরইমধ্যে শিল্পার বয়ান রেকর্ড করেছে মুম্বইয়ের অপরাধ দমন বিভাগ। পু/লি/শ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাই/বা/র অ/প/রা/ধ দম//ন শাখায় প/র্নো তৈরি এবং কিছু অ্যা/পে/র মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মা/ম/লা দায়ের করা হয়েছিল। সেই মা/ম/লা/র ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে গ্রে/প্তা/র করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ, প/র্নো বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যা/পে/র মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। এদিকে পু/লি/শ শিল্পার কাছে জানতে চেয়েছে, স্বামী রাজ কুন্দ্রার প/র্নো/গ্রা/ফি ছবির ব্যবসার অভিযোগ সম্পর্কে তিনি অবগত ছিলেন কি না। শিল্পার বাসভবনে প্রায় ছয় ঘণ্টা অবস্থান করে পু/লি/শে/র ওই দল। অবশ্য স্বামীকে নির্দোষ বলে দাবি করেছেন শিল্পা।

মুম্বই পু/লি/শ আদা/ল/ত/কে জানিয়েছে, রাজ কুন্দ্র প/র্নো/গ্রা/ফি ছ/বি থেকে আয়কৃত অর্থ অনলাইনভিত্তিক জুয়ায় ব্যবহার করত। আর সে কারণে ইয়েস ব্যাংক ও ইউনাইটেড ব্যাংক অব আফ্রিকায় রাজের অ্যাকাউন্ট তদন্ত করা প্রয়োজন। পু/লি/শে/র ভাষ্যে শিল্পা শেঠি স্বামীর প/র্নো-কাণ্ডে জড়িত নন। এদিকে রাজ কুন্দ্রার বেশ কয়েকটি কোম্পানি রয়েছে। গ্রুপকো ডেভেলপারস, টিএমটি গ্লোবাল, ভিভান ইন্ডাস্ট্রিজ, জেএল স্ট্রিম প্রাইভেট লিমিটেড তার স্বনামধন্য প্রতিষ্ঠান। বিলাসবহুল জীবন যাপন করেন রাজ-শিল্পা দম্পতির। মুম্বইয়ে এ যুগলের রয়েছে বিরাট বাংলো। তাদের সম্পত্তির পরিমাণও অনেক। দুবাইয়ে এ দম্পতি বুর্জ খলিফার একটি ফ্লোরও নাকি কিনেছেন। রাজের সম্পত্তির পরিমাণ প্রায় ৩৫০ মিলিয়ন মার্কিন ডলার, ভারতীয় মুদ্রায় যা দুই হাজার ৬০০ কোটি রুপি। অন্যদিকে শিল্পা শেঠি অনেক বিখ্যাত ব্র্যান্ডের শুভেচ্ছাদূত ও মডেল। এ ছাড়া বিভিন্ন টিভি রিয়েলিটি শোয়ে বিচারক হিসেবে প্রচুর অর্থ আয় করেন শিল্পা। শিল্পা-রাজ যৌথভাবে মুম্বাইয়ের একটি জনপ্রিয় রেস্তোরা চালান। শিল্পার নেট সম্পত্তিমূল্য প্রায় ১৩৪ কোটি রুপি। সব মিলিয়ে রাজ ও শিল্পা শেঠির সম্পত্তিমূল্য দাঁড়ায় দুই হাজার ৭৩৪ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা তিন হাজার কোটি টাকার বেশি।

শিল্পা শেঠি দীর্ঘ সময় ধরে বলিউড ইন্ডাষ্টির সাথে কাজ করছেন। তবে বর্তমান সময়ে স্বামীর কর্মকান্ডেকে ঘিরে বেশ বিপাকে পড়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। শিল্পা শেঠির অভিনীত বেশ কয়েকটি দর্শক নন্দিত জনপ্রিয় সিনেমা রয়েছে। তিনি তার অভিনয়ের মধ্যে দিয়ে দর্শক মাঝে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। অবশ্যে সম্প্রতি সময়ে তিনি ভারতের বহুল অলোচিত ও জনপ্রিয় রিয়েলিটি শো এর বিচারক হিসেবে রয়েছেন।